Posts

রুহি মুভি রিভিউ: ভালো অভিনয়, আঁটসাঁট সংলাপ, ঠাণ্ডা পাঞ্চ লাইন দিয়ে ছবির গল্প এগিয়েছে, গল্পটি পড়ুন

 রুহি মুভি রিভিউ: ভালো অভিনয়, আঁটসাঁট সংলাপ, ঠাণ্ডা পাঞ্চ লাইন দিয়ে ছবির গল্প এগিয়েছে, গল্পটি পড়ুনসিনেমা জগত | জাহ্নবী কাপুর, রাজকুমার রাও এবং বরুণ শর্মার নতুন ছবি রুহি মুভি রিভিউ আজ প্রেক্ষাগৃহে হিট হতে চলেছে। দয়া করে বলুন যে এই ছবিটি প্রযোজনা করেছেন মহিলা প্রযোজক দীনেশ বিজ্ঞান। এই ছবির ট্রেলার দর্শকদের কাছ থেকে ব্যাপক ভালোবাসা পেয়েছে। জাহ্নবী কাপুরের এই ছবিটি কেমন তা জানতে উদগ্রীব সবাই।

রুহি মুভি সম্পর্কে বিস্তারিত জেনে নিন 

(~Watch•) •Jujutsu' Kaisen→ 0 full mov


10 মার্চ এই ছবির জন্য একটি বিশেষ স্ক্রিনিংও অনুষ্ঠিত হয়েছিল। ছবিটি রুহি বাগদপুরের দুই অপরাধ সাংবাদিক বহুরাও পান্ডে ওরফে বাহুরা ভাই (রাজকুমার রাও) এবং কাটনি (বরুণ শর্মা) এর গল্প। যে এলাকায় দুজনেই থাকেন, সেখানে প্রেমের ছেলেরা মেয়েদের তুলে নিয়ে বিয়ে করে। যার জন্য দুজনেই কাজ করে, সে প্রেমিক-প্রেমিকাদের তুলে নিয়ে বিয়ে করে। বহুরা এবং কাটনিকে তাদের বস দ্বারা রুহি (জাহ্নবী কাপুর) নামের একটি মেয়েকে বড় করার দায়িত্ব দেওয়া হয়বহুরা ও কাটনি


 জাহানের বাসিন্দা। এমন বিশ্বাস আছে যে, বিয়ের দিন কনের স্বামী ঘুমিয়ে পড়লে মেয়ের মধ্যে ডাইনি প্রবেশ করে। যে মেয়েটি বহুরা এবং কাটনিকে তুলতে যায় তাকেও একই রকম ডাইনি। দুজনেই রুহিকে কিডন্যাপ করে, কিন্তু রুহিকে নিয়ে তাদের জীবনে এসেছে ডাইনি। তা থেকে তিনি কীভাবে বাঁচবেন, তা দেখা যাবে ছবির দ্বিতীয় পর্বে।রুহি একটি কমেডি হরর ফিল্ম, যা দর্শকদের অনেক হাসবে (রুহি মুভি রিভিউ)

এই ছবির (রুহি মুভি) ট্রেলার দেখেই বোঝা গেল রুহি একটি হরর কমেডি ছবি। ছবিতে পাঞ্চ লাইন ভালো এবং সংলাপগুলোও টাইট। পাঞ্চ লাইন এমন যে দর্শকদের হাসতে বাধ্য করে। দুজনেই তাদের চরিত্রে পুরোপুরি মানানসই। এই ছবিতে জাহ্নবী কাপুরের খুব কম সংলাপ রয়েছে, তবে জাহ্নবী সেগুলির সবগুলিতেই ভাল অভিনয় করেছেন।।


I'm a blogger, freelancer and entrepreneur.
My passion is to help people learn how to be more productive and live a happy life. I love writing about productivity tips and tricks that can help yo…

Post a Comment

Thanks
© Priyo blog. All rights reserved. Premium By FC Themes